Menu

Drop Down MenusCSS Drop Down MenuPure CSS Dropdown Menu

Friday, December 26, 2014

কৌতুক সংকলন ১: ৫ টি মজার দম ফাটানো হাসির কৌতুক।

কৌতুক ১। 
এক লোক বিয়ে.
করবে বলে মেয়ে দেখতে গেছে....
লোকটার
একটা সমস্যা ছিল,.
সে 'ক' কে 'প' বলত !!
মেয়ের
অভিভাবক.
ছেলেকে জিজ্ঞাসা করল... :তোমার
নাম কি?
:আমার নাম পাদের ।
(মানে কাদের) এই
কথা শুনে মেয়ে কেদে উঠল।
.
তখন
মেয়েটিকে কাদতে দেখে ছেলেটি তাকে সান্তনা দিতে গিয়ে বলল. . . . . . . . . . .
তুমি পাদছ
পেন,পাপলি?
(মেয়ের নাম কাকলি)
পাপলি,পাপলি তুমি আর
পেদনা...
তুমি পাদলে আমিও
পিন্তু পেদে দেব ।
আর আমি পাদা শুরু
পরলে পেও আমার
পাদা থামাইতে পারবে না....

কৌতুক ২।
শিক্ষক ছাত্রদের উদ্দেশে বললেন, ‘আমি ঠিক করেছি, তোমাদের মধ্যে সবচেয়ে অলস যে, তাকে পড়া দিতে হবে না। কে সবচেয়ে অলস? ৪৯ জন ছাত্র হাত তুলল। স্যার হাত না তোলা ছাত্রকে জিজ্ঞেস করলেন, ‘তুমি হাত তুলছ না কেন?’
ছাত্র জবাব দেয় স্যার, হাত তুলতে কষ্টহয়।

কৌতুক ৩।
এক মেয়ের বিয়ে হচ্ছে ।
সেখানে তার প্রাক্তন
প্রেমিকও এসেছে !!
তাদের ব্রেকাঅপ
সম্পর্কে অজ্ঞ এক
লোক এসে জিজ্ঞেস করল...
--আপনিই কি বর ?
প্রাক্তন প্রেমিকঃ “না রে ভাই !!
আমি তো সেমিফাইনালেই
বাদ হয়ে গেছি,
ফাইনাল দেখতে আসছি !!

কৌতুক ৪।
এক চোর এক জুতার
দোকানে চুরি কইরা ধরা খাইছে।
কিছু মারধোর করে মালিক
তাকে
ছেড়ে দিল।।
কিছু দিন পর সে আবার ওই
দোকানে চুরি করতে আসলো
এবং এবারও ধরা খাইলো,
মালিক বলল : তোর শরম নাই ?
তুই আবার আসছোছ।
চোর বলল : আমার দোষ কি?
দোকানের সামনে লেখা, 
ধন্যবাদ আবার আসবেন।।

কৌতুক ৫।
মা :কিরে, দাড়িয়ে ভাত
খাস কেন?
রাজিব:এখন থেকে দাড়িয়েই খাবো।
মা :কেন?
রাজিব:এই অপমান আর সহ্য হয়না। বাবা প্রত্যেকদিন বলে,এত
বড় ছেলে বসে বসে খায়, তাই